banglatraffic.com
Friday , 13 November 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

সেই দম্পতির বাড়িতে গরু নিয়ে হাজির জেলা প্রশাসক

প্রতিবেদক
barta portal
November 13, 2020 8:38 pm

অবশেষে গরু পেলেন সিরাজগঞ্জের তাড়াশে প্রায় ২৩ বছর ধরে তেলের ঘানি টানা জাকির হোসেন ও রাবেয়া দম্পতি। তাদের নিয়ে নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর সিরাজগঞ্জ জেলা প্রসাশক এই গরু উপহার দেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাদারজানি গ্রামে ওই দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫০০ টাকা মূল্যের একটি বলদ প্রদান করেন জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ।

এর আগে গণমাধ্যমের সুবাদে বিষয়টি নজরে এলে জেলা প্রসাশক ওই রাতেই তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমকে ওই দম্পতির বিষয়ে খোঁজ খবর নিতে বলেন। এরপর তিনি সাংবাদিকদের আশ্বাস দেন তাদের আর কষ্ট করতে হবে না জেলা প্রশাসকের নিজস্ব তহবিল হতে একটি বলদ গরু কিনে দেয়া হবে।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ বলেন, মুজিববর্ষে বর্তমান সরকারের অঙ্গিকার অসহায় মানুষের পাশে দাঁড়ানো। জেলা প্রশাসকের নিজস্ব তহবিল থেকে এই গরুটি দেয়া হলো।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম রওশন কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নূর মামুনসহ তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ সদস্যবৃন্দ।

সর্বশেষ - অন্যান্য