banglatraffic.com
Saturday , 21 November 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

যে কারণে তৈমুরের খ্যাতি কমবে বলে মন্তব্য করলেন শর্মিলা ঠাকুর

প্রতিবেদক
News24
November 21, 2020 12:32 pm

জন্মের পর থেকেই খ্যাতির চূড়ায় সাইফ আলি খান ও কারিনা কাপুরের সন্তান তৈমুর আলি খান। খ্যাতির অর্থ বোঝার আগেই সে সেলেব তকমা পেয়ে গেছে। তাই মা- বাবার হাত ধরে রাস্তায় বের হলে পাপারাজ্জিরা তার দিকে ক্যামেরা তাক করেন। কিন্তু এবার কি এই খ্যাতির পরিমাণ তৈমুরের ভাগে কম পড়বে? শর্মিলা ঠাকুরের একটি পুরনো ভিডিও নেটিজেনদের মধ্যে এই জল্পনায় উসকে দিয়েছে।

লকডাউনের মধ্যেই আনুশকা শর্মা ও বিরাট কোহলি সুখবর দিয়েছেন। জানিয়েছেন তাদের জীবনে এক নতুন সদস্য আসতে চলেছে। আর তাই নেটিজেনদের মধ্যে জল্পনা, তাহলে কি এবার খ্যাতির স্পটলাইট কোহলি-আনুশকার আসন্ন সন্তানের ওপর পড়বে? পুরনো ভিডিওতে দেখা যাচ্ছে, কারিনা এবং শর্মিলা ঠাকুর তৈমুরের খ্যাতি নিয়ে আলোচনা করছেন।

তৈমুরের খ্যাতি নিয়ে শর্মিলা ঠাকুরের কী ভাবনা-চিন্তা সেই বিষয়ে কারিনা তাকে জিজ্ঞাসা করেন। উত্তরে শর্মিলা বলেন, “সোশ্যাল মিডিয়া সত্যিই একটি চিন্তার বিষয়। তোমার সন্তানের ওপর নানা রকমের প্রভাব থাকবে। তোমার সন্তান যখন বড় হবে এবং সোশ্যাল মিডিয়া নিজে ব্যবহার করতে শিখবে তখন নানা রকমের তথ্য পাবে। আমি মনে করি মিডিয়া মানুষকে একভাবে তৈরি করে এবং হঠাৎ করে তাকে ছুড়ে ফেলে দেয়।”

এই প্রসঙ্গে শর্মিলা আনুশকা শর্মা ও বিরাট কোহলির নাম উল্লেখ করেন। তিনি বলেন, “আগামীতে কোহলি ও আনুশকার সন্তান হবে। তখন হয়তো তৈমুরের খ্যাতি অনেকটাই আড়ালে চলে যাবে।” শর্মিলার এই মন্তব্যের সঙ্গে সহমত হন কারিনা কাপুর।

লকডাউনে আনুশকা ও কোহলি জানিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১ এর জানুয়ারিতে তাদের প্রথম সন্তান আসতে চলেছে। অন্যদিকে কারিনাও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। তিনিও লকডাউনে জানান যে, দ্বিতীয় সন্তান জন্ম দিতে চলেছেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত