banglatraffic.com
Saturday , 14 November 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

ভারতের মাছে করোনা শনাক্ত, এবার আমদানি স্থগিত করলো চীন

প্রতিবেদক
barta portal
November 14, 2020 10:14 am

ভারত থেকে আমদানি করা মাছে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে । আর এ কারণে ভারতীয় কোম্পানি বসু ইন্টারন্যাশনাল থেকে এক সপ্তাহের জন্য মাছ আমদানি স্থগিত করেছে চীন। শুক্রবার চীনের কাস্টমস কর্মকর্তা এমনটি জানান।

জানা গেছে, আমদানি করা হিমায়িত মাছ থেকে সংগৃহীত নমুনার মধ্যে তিনটিতে করোনা শনাক্ত করা হয়েছে।একটি বিবৃতিতে চীনের জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন অব কাস্টমসের পক্ষ থেকে বলা হয়, এক সপ্তাহ পর থেকে আবারো মাছের আমদানি শুরু হবে।

আরও পড়ুন=ঘরের মাঠে ম্যাচের শুরুতেই নেইমারবিহীন ব্রাজিল ছিল চেনা ছন্দে। বলের দখল নিয়ে আধিপত্য বিস্তার করে সেলেসাওরা। তবে প্রতিপক্ষের জমাট রক্ষণ ভেদ করতে পারেনি জেসুস-ফিরমিনো-রিচার্লিসনরা। বিপরীতে ভেনেজুয়েলাও আক্রমণ শানিয়ে গোল করতে ব্যর্থ হয়। তবে সুযোগ ছিল এগিয়ে যাওয়ার। কিন্তু সুযোগ

হাতছাড়া করে স্বাগতিক ফরোয়ার্ডরা। ফলে প্রথমার্ধ থাকে গোলশূন্য। বিরতির পরও কাঙ্ক্ষিত গোল পেতে মুর্হুমুহু আক্রমণ চালায় ব্রাজিলিয়ানরা। অবশেষে ৬৭ মিনিটে জালের ঠিকানা খুঁজে পায় স্বাগতিকরা। রবার্তো ফিরমিনোর দারুণ গোলে এগিয়ে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে ভেনেজুয়েলা।

তবে শেষ পর্যন্ত আর গোলের দেখা পায়নি কোন দলই। ফলে ১-০ ব্যবধানে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে তিতের শিষ্যরা।এই জয়ে তৃতীয় রাউন্ড শেষে দুই পয়েন্টের ব্যবধানে শীর্ষস্থান দখলে নিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আর্জেন্টিনার সঙ্গে পয়েন্ট সমান থাকলেও এই জয়ে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেছে ব্রাজিল। আর্জেন্টিনা ৭ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দুইয়ে।

সর্বশেষ - মধ্যপাচ্য