banglatraffic.com
Wednesday , 12 August 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

বিয়ের মাত্র পাঁচ দিনেই প্রা’ণ গেল টিএমএসএস কর্মক’র্তার

প্রতিবেদক
News24
August 12, 2020 2:38 am

মাত্র পাঁচ দিন আগে বিয়ে করেছিলেন টিএমএসএস কর্মক’র্তা ফারুক হোসেন তালুকদার (৩০)। হাতের মেহেদির রঙ এখনও অমলিন। স্বপ্ন ছিল নববধূকে নিয়ে নতুন জীবন গড়ার। কিন্তু ম’র্মা’ন্তিক সড়ক দু’র্ঘ’টনা তার স্বপ্নকে ধূলিসাৎ করে দিয়েছে।নাটোরের বড়াইগ্রামের বনপাড়া মহিষভা’ঙ্গা এলাকায় ট্রাকের ধাক্কায় আ’’হত হয়ে হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় বিয়ের মাত্র পাঁচ দিনের মা’থায় মা’রা যান ফারুক হোসেন।

এ ঘটনায় শোকে স্তব্ধ হয়ে গেছেন ফারুকের নববিবাহিত স্ত্রী’ ও বাবা-মাসহ স্বজনরা।নি’’হত ফারুক সিরাজগঞ্জের তাড়াশ উপজে’লার ধুলিশ্বর গ্রামের তোজাম্মেল হকের ছে’লে। তিনি ফরিদপুর জে’লা সদরে বেসরকারি সংস্থা ঠে’ঙ্গামা’রা মহিলা সমিতির (টিএমএসএস) একটি শাখার ব্যবস্থাপক পদে কর্ম’রত ছিলেন। গত বৃহস্পতিবার তিনি ধুমধামের স’ঙ্গে বিবাহবন্ধনে আব’দ্ধ হন বলে জানা গেছে।বনপাড়া হাইওয়ে থা’না ও নি’’হতের পরিবার সূত্রে জানা যায়, গত রোববার ফারুক সিরাজগঞ্জের সল’ঙ্গা থা’নার দবিরগঞ্জের শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলে কর্মস্থল ফরিদপুরে যাচ্ছিলেন।

পথে বনপাড়া-হাটিকুম’রুল মহাসড়কের মহিষভা’ঙ্গা এলাকায় একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিট’কে পড়ে গু’রুতর আ’’হত হন। পরে পথচারীরা তাকে উ’’দ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তিনি মা’রা যান।বনপাড়া হাইওয়ে থা’নার ওসি খন্দকার শফিকুল ইস’লাম বি’ষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, যে কোনো মৃ’’ত্যুই বেদনার। তবে এমন মৃ’’ত্যু আরও বেশি ক’ষ্টের। দু’র্ঘ’টনার পরই পালিয়ে যাওয়া ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা করছি।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

বঙ্গমাতার জন্মদিনে ২০০০ হাজার টাকা করে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যে কারণে এতদিন সামনে আসেননি তনুশ্রী!

রিফাত হত্যার রায় আজ, আদালতের চারপাশে নিরাপত্তা জোরদার

চিরচেনা বঙ্গবন্ধু স্টেডিয়ামে নওশেরের মলিন বিদায়

ছোট বোনের আদর বেশি, রাগে সব শেষ করে দিল কিশোর বড় ভাই

অবশেষে চূড়ান্ত যেদিন থেকে শুরু হচ্ছে একাদশের ক্লাস

অবশেষে চূড়ান্ত যেদিন থেকে শুরু হচ্ছে একাদশের ক্লাস

বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় ‘বাস্তবসম্মত রোডম্যাপ’ তৈরির আহ্বান

ঈশ্বর আমাকে সব দিয়েছে, শুধু পয়সা দেয়নি: এটিএম শামসুজ্জামান

সিলেটের রায়হানের মৃত্যুর ঘটনা তদন্তে হাইকোর্টে রিট

স্যার আমি টেকনাফ থানার ওসি বলছি, মহাবিপদে পড়েছি একটু সাহায্য লাগবে