প্রিয়াঙ্কাকে কাছে পেয়ে লকডাউন উপভোগ করেছেন তার স্বামী

চলতি বছরের মার্চ থেকে শুরু হওয়া করোনার লকডাউনে সময়টা ভালো যায়নি বেশির ভাগ মানুষের। সিনেমা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বেশিরভাগ ব্যবসায়িক খাতেই তৈরি হয়েছে নানা প্রতিবন্ধকতা। তবে চলমান এই সময়কেও ইতিবাচক হিসেবে দেখছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস।

ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিকে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি জানান, ‘আমরা সকলেই জানি চলমান সময়টা কতটা অস্বস্তিকর সবার জন্য। তবে এর মাঝেও যদি ইতিবাচক সময় চিন্তা করি তাহলে বলব করোনার মাঝে পরিবারকে বেশি সময় দেওয়া। প্রিয়াঙ্কা বেশিরভাগ সময়ই সিনেমা এবং নানা আন্তর্জাতিক কাজে ব্যস্ত সময় পার করে।আমাদের সব সময় একসঙ্গে এতটা সময় পার করা হয় না। করোনার এই সময়টা আমরা একসঙ্গে অনেক সময় কাটিয়েছি। তাই এদিক দিয়ে বিবেচনা করলে এই সময়টি বেশ ভালো গেছে আমাদের।’

নিক জোনাস নিজেও একজন মার্কিন পপ গায়ক। গান নিয়ে তাকেও ব্যস্ত থাকতে হয়। তাই করোনার কারণ ঘরবন্দী হয়ে স্ত্রীর সান্নিধ্য তিনি যে লকডাউন বেশ উপভোগ করছেন তা বোঝাই যায়।প্রসঙ্গত, ২০১৮ সালে ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে হয়। তারপর থেকে তারা বেশ সুখে-প্রেমে সংসার করে যাচ্ছেন।

আরও পড়ুন=মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সব অঙ্গরাজ্যের ফল ঘোষণা করেছে।এবারের নির্বাচনে ২০১৬ সালের উল্টো ফল দেখা গেছে।এবারের ফলাফলে দেখা গেছে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন ৩০৬ ইলেকটোরাল কলেজ ভোট পেয়ে নির্বাচিত প্রেসিডেন্ট হিসেবে নিজের অবস্থানকে সুসংহত করেছেন।খবর বিবিসির।অন্যদিকে ক্ষমতাসীন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন ২৩২ ইলেকটোরাল ভোট।

এটি হচ্ছে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের ঠিক উল্টো ফলাফল। ওই বছরের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ৩০৬ ইলেকটোরাল কলেজ ভোট পেয়ে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন।অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রাথী হিলারি ক্লিন্টন পেয়েছিলেন ২৩২ ভোট।শুক্রবারের আগ পর্যন্ত বাইডেনের ইলেকটোরাল ভোট সংখ্যা ছিল ২৯০ এবং ট্রাম্পের ২১৭। শুক্রবার অ্যারিজোনা, জর্জিয়া ও নর্থ ক্যারোলিনা অঙ্গরাজ্যের ফল ঘোষিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *