banglatraffic.com
Monday , 10 August 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

প্রতিবেদক
News24
August 10, 2020 7:59 pm

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম গেল ১৪ জুলাই ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে ‘বিদ্যা সিনহা মিম’ নামে একটি চ্যানেল খোলেন। মাত্র কয়েকদিনের ব্যবধানে তার চ্যানেলে সাবস্ক্রাইবের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ। আর এজন্য সকলকের কাছে ‍কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি২৯ মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। নিজের অভিনীত ছবি আপলোড করেই এর উদ্বোধন করেন তিনি।

লকডাউনের এই দিনগুলোতে তিনি রায়হান রাফির পরিচালনায় ‘কানেকশন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেন। এতে তার সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী তাহসান খান।মিমের ইউটিউব চ্যানেলে ভিন্নতা আনার জন্য তিনি তারকাদের নিয়ে ‘মিম’স কাস্টুডি’ নামে একটি লাইভ শোর নিয়মিত আয়োজন করে যাচ্ছেন। ইতোমধ্যে এই আয়োজনে উপস্থিত হয়েছিলেন, রাফিয়াত রশিদ মিথিলা, সজল, গায়ক ইমরান,

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। ইউটিউব চ্যানেলের নতুন মাইলফলক নিয়ে মিম বলেন, আমার ইউটিউবে ‘বিদ্যা সিনহা মিম’ চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইব হয়েছে। এত অল্প সময়ে তোমাদের ভালোবাসা ছাড়া সম্ভব হতো না। কারণ তোমরা সবসময় আমাকে সাপোর্ট করেছো। তোমাদের সকলকেই ধন্যবাদ আমাকে এত এত সাপোর্ট দেওয়ার জন্য।বড় পর্দায় সবশেষ মিমকে সাপলুডু ছবিতে দেখা যায়।

আরও পড়ুন=এবার নিজেদের মাঠে ইউরোপীয় প্রতিযোগিতামূলক ম্যাচে প্রথমবারের মতো নাপোলিকে আমন্ত্রণ জানিয়েছিল বার্সেলোনা। কিন্তু অতিথিদের বড় ব্যবধানে হারিয়ে শেষ ষোলো থেকেই বিদায় করে দিল কাতালান জায়ান্টরা। বার্সার কোয়ার্টার ফাইনালে যাওয়া নিশ্চিত হওয়ার রাতে মাঠে দুর্দান্ত সময় কাটিয়েছেন মেসি। তাকে ঠেকানো নিয়ে চিন্তায় ছিলেন নাপোলি কোচ গাত্তুসো। কেন তার চাক্ষুষ প্রমাণ যেন এই

ম্যারু আজ রবিবার (০৯ আগস্ট) ক্যাম্প ন্যুয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে নাপোলির বিপক্ষে বার্সা অবশ্য শুরুতেই ধাক্কা খেতে পারত। খেলার তৃতীয় মিনিটেই জেরার্ড পিকের ভুলে বল পেয়ে গিয়েছিল মার্টেনের কাছে। সফরকারী দলের ফরোয়ার্ড শট নেন, এমনকি বলের বাঁক বুঝতে ভুল করেন টের-স্টেগানও। বার্সার জার্মান গোলরক্ষক ভুল করলেও বল বাইরের পোস্টে লেগে বেরিয়ে যায়।

সর্বশেষ - অন্যান্য