banglatraffic.com
Tuesday , 1 September 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়

প্রতিবেদক
News24
September 1, 2020 11:37 am

গ্যাস বিতরণ লাইন স্থানান্তরের জন্য রাজধানীর কয়েকটি এলাকায় আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) গ্যাস সরবরাহ বন্ধ রাখবে তিতাস কর্তৃপক্ষ। এ দিন দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

তিতাস গ‌্যাস কর্তৃপক্ষ জানায়, মঙ্গলবার রাজধানীর রামপুরা বাসস্ট্যান্ড থেকে হাইস্কুল গলি, পুরাতন পুলিশ ফাঁড়ি ও আশেপাশের গলি, অগ্নিশিখা গলি এবং আশপাশের এলাকায় দুই ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। পূর্ব রামপুরার ভূঁইয়া গলির ২ ইঞ্চি ব্যাস X ৫০ পিএসআইজি X ৩৫৫ মিটার নতুন বিতরণ লাইন স্থানান্তর কাজের টাই-ইন হবে।

আরও পড়ুন=বুরোফ্যাক্সের মাধ্যমে গত মঙ্গলবার (২৫ আগস্ট) বার্সেলোনাকে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন ক্লাবটির সর্বকালের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। আর তারপর থেকেই গুঞ্জন ম্যানচেস্টার সিটিতেই নাম লেখাতে চান এই কিংবদন্তি। ধারণা করা হয়েছিল বিশাল বেতনের প্রস্তাব সিটির কাছ থেকে পেতে যাচ্ছেন লিওনেল মেসি। তবে তা যে ইউরোপিয়ান গণমাধ্যমকেও চমকে দিবে তা হয়ত ভাবেনি কেউরু স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত মেসিকে দেওয়া ম্যানচেস্টার সিটি লোভনীয় আর্থিক প্রস্তাব প্রকাশ করেছে। যেখানে মাত্র পাঁচ বছরেই ৭৫০ মিলিয়ন ইউরো
ঢুকবে লিওনেল মেসির পকেটে। বার্সেলোনার বোর্ডের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই ক্লাব ছাড়ার কথা ভাবছিলেন লিওনেল মেসি। যা আরও ত্বরান্বিত হয়েছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে লজ্জার হারের পর। আর ২৫ আগস্ট তা বাস্তবে পরিণত হলো। লিওনেল মেসি ট্রান্সফারের জন্য ক্লাবকে অনুরোধ পত্র পাঠিয়েছেন। আর তাকে দলে ভেড়াতে মেগা প্রস্তাব দিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি।

ম্যানচেস্টার সিটি লিওনেল মেসিকে মোট পাঁচ বছরের চুক্তিতে দলে ভেড়াতে চলেছেন। যার মধ্যে প্রিমিয়ার লিগে ম্যান সিটির হয়ে খেলবেন তিন মৌসুম আর বাকি দুই মৌসুম সিটি গ্রুপের আরেকটি দল নিউ ইয়র্ক এফসির হয়ে যুক্তরাষ্ট্রের এমএলএস’এ খেলবেন। এই পাঁচ বছরের চুক্তিতে মেসি প্রতি সপ্তাহেই উপার্জন করবেন প্রায় ১ মিলিয়ন ইউরো। আর বোনাসসহ লিওনেল মেসি পাঁচ বছরের চুক্তিতে পাবেন মোট ৫০০ মিলিয়ন

ইউরো। ছয় বারের ব্যালন ডি অর জয়ী লিওনেল মেসি বার্সা বোর্ডের বিপক্ষে যুদ্ধে নেমেছেন। সিটিজেনদের হয়ে ৩৬ বছর বয়স পর্যন্ত খেলবেন লিওনেল মেসি। আর এরপর পাড়ি জমাবেন এমএলএস’এ। আর যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেই ২৫০ মিলিয়ন ইউরো বোনাস হিসেবে পাবেন লিওনেল মেসি। অর্থাৎ সব মিলিয়ে পাঁচ বছরের চুক্তিতে ৭৫০ মিলিয়ন ইউরো পাবেন মেসি।

সর্বশেষ - অন্যান্য