banglatraffic.com
Saturday , 14 November 2020 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. করোনা আপডেট
  6. খেলাধূলা
  7. জাতীয়
  8. পাচঁ মিশালি
  9. বাজার
  10. বিনোদন
  11. মধ্যপাচ্য
  12. মা ও শিশুর যত্ন
  13. রাজনীতি
  14. রাশিফল
  15. লাইফস্টাইল

আইসোলেশনে থেকেও আমি, বাস পো’ড়ানোর প্রধান আসামি, ইশরাক

প্রতিবেদক
barta portal
November 14, 2020 9:54 am

আইসোলেশনে থেকেও রাজধানীতে বাস পো’ড়া’নোর প্রধান আসামি হয়েছেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের বৈদেশিক বিষয়ক উপ-কমিটির সদস্য ইশরাক হোসেন। মা’ম’লাকে ভি’ত্তিহীন উল্লেখ করে গণমাধ্যমকে তিনি বলেন, ‘গত কয়েকদিন ধরে আমি অসুস্থ থাকায় বাসায় আইসোলেশনে আছি।

বাসা থেকে একেবারেই বের হচ্ছি না। আইসোলেশনে থেকেও মা’ম’লার প্রধান আসামি হয়েছি আমি।’ বৃহস্পতিবার রাজধানীতে বাস পো’ড়া’নোর মা’ম’লার আ’সামি হয়েছেন ইশরাক হোসেন। মতিঝিল থা’না পুলিশের পক্ষ থেকে এসআই মো. হুমায়ন কবির বাদী হয়ে এ মা’ম’লা করেন।

ইশরাকের বিরুদ্ধে অ’গ্নিসং’যোগ ও নাশ’কতার অ’ভিযোগ আনা হয়েছে। পুলিশ জানায়, এ মা’ম’লায় প্রধান আ’সামি করা হয়েছে ইশরাক হোসেনকে। মা’ম’লায় তিনি ছাড়াও আ’সামি করা হয়েছে ৪১ জনকে। বৃহস্পতিবার মতিঝিলসহ রাজধানীর বিভিন্ন থানায় পুলিশের পক্ষ থেকে মোট ১৩টি মামলা করা হয়।

আরও পড়ুন=ক’রোনাকালের মাঝে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দ্বীপরাষ্ট্রের ওই সফরে শেষ পর্যন্ত যেতে পারেনি টাইগাররা। এর পেছনে শ্রীলঙ্কার কঠোর কোয়ারেন্টিন আইন মূল কারণ। বিসিবির অনেক অনুরোধ সত্ত্বেও আইন শিথিল করতে রাজি হয়নি শ্রীলঙ্কা। কিন্তু আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য তারা ঠিকই কোয়ারেন্টিন শিথিল করেছে! তাহলে লঙ্কান বোর্ডের কাছে বাংলাদেশের জন্য এক নিয়ম, আর ইংল্যান্ডের জন্য আরেক নিয়ম?

আগামী বছরের জানুয়ারিতে দুই টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে ইংল্যান্ড ক্রিকেট দল। সেখানে গিয়ে তাদের কোনো কোয়ারেন্টিন করতে হবে না। এসএলসি প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা জানিয়েছেন, শ্রীলঙ্কায় পা রাখার আগে নিজেদের দেশে ১৪ দিনের কোয়ারেন্টিন সেরে আসবে ইংল্যান্ড দল।

ইংলিশ দল ১৪ দিনের প্রয়োজনীয় কোয়ারেন্টিন নিজ দেশে করেই শ্রীলঙ্কায় পা রাখবে। সেখানে শ্রীলঙ্কান কোনো দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ না খেললেও নিজেদের মধ্যে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ইংল্যান্ড দল তাদের দেশে আসার আগে ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে শ্রীলঙ্কা দল। সেখানে তারা দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

সর্বশেষ - অন্যান্য