৪ ফুট লম্বা সাপ বের করা হল নারীর মুখের ভেতর থেকে!

সাপের অদ্ভুত সব ভিডিও মাঝে মধ্যেই অনলাইনের বিভিন্ন প্লাটফর্মে আসে। তবে কারও মুখ থেকে বের করে আনা হচ্ছে চার ফুট লম্বা একটি সাপ, এমন দৃশ্যের কথা হয়ত কেউ ভাবেননি।রাশিয়ার এমনই একটি ঘটনার ৩০ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দুবাইয়ের এক সংবাদপত্র ‘আল বায়ান নিউজ’-এর টুইটারে আপলোড হয়েছে।

এতে দেখা যাচ্ছে, এক নারীর মুখে কালো পাইপের মতো একটি চিকিৎসা যন্ত্র প্রবেশ করানো হয়েছে। এবার সেটিকে ধীরে ধীরে টেনে বার করা হচ্ছে। পুরোটি বেরিয়ে আসতেই দেখা যাচ্ছে, তার আগায় একটি সাপ আটকে রয়েছে। সেটিকে বের করে এনে পাশে রাখা বালতিতে ফেলা হয়। সেখানে উপস্থিত এক নার্সও এমন ঘটনা দেখে চমকে যান।জানা গিয়েছে, রাশিয়ায় ক্যাসপিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকার এক গ্রামের বাসিন্দা ওই নারী। ঘুমিয়ে থাকা অবস্থায় তার মুখ দিয়ে সাপটি ঢুকে যায়। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে দেখা যায়, তার পেটে কিছু একটি রয়েছে।

চিকিৎসকরা প্রথমে নিশ্চিত ছিলেন না, পেটের ভিতরের বস্তুটি একটি সাপ। ভিডিওতেও দেখা যাচ্ছে, সাপটি বের করে আনার পর সেটি দেখে এক নার্স প্রায় ছিটকে সরে যাচ্ছেন। নারীটির মুখ থেকে সাপটি বের করার সময় তিনি অচেতন অবস্থায় ছিলেন।ওই এলাকায় সবাইকে বিশেষ করে শিশু ও বয়ষ্কদের এই রকম ঘটনা থেকে সতর্ক থাকতে বলা হয়েছে। এমনকি বাড়ির বাইরে না ঘুমতে উপদেশ দিয়েছে প্রশাসন।

Comments are closed.