সেই দম্পতির বাড়িতে গরু নিয়ে হাজির জেলা প্রশাসক

অবশেষে গরু পেলেন সিরাজগঞ্জের তাড়াশে প্রায় ২৩ বছর ধরে তেলের ঘানি টানা জাকির হোসেন ও রাবেয়া দম্পতি। তাদের নিয়ে নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর সিরাজগঞ্জ জেলা প্রসাশক এই গরু উপহার দেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাদারজানি গ্রামে ওই দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫০০ টাকা মূল্যের একটি বলদ প্রদান করেন জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ।

এর আগে গণমাধ্যমের সুবাদে বিষয়টি নজরে এলে জেলা প্রসাশক ওই রাতেই তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমকে ওই দম্পতির বিষয়ে খোঁজ খবর নিতে বলেন। এরপর তিনি সাংবাদিকদের আশ্বাস দেন তাদের আর কষ্ট করতে হবে না জেলা প্রশাসকের নিজস্ব তহবিল হতে একটি বলদ গরু কিনে দেয়া হবে।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ বলেন, মুজিববর্ষে বর্তমান সরকারের অঙ্গিকার অসহায় মানুষের পাশে দাঁড়ানো। জেলা প্রশাসকের নিজস্ব তহবিল থেকে এই গরুটি দেয়া হলো।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম রওশন কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নূর মামুনসহ তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ সদস্যবৃন্দ।

About barta portal

Check Also

প্রবাসীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে উধাও স্ত্রী

মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রবাস থেকে পাঠানো স্বামীর ক’ষ্টার্জিত গচ্ছিত টাকা ও স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের হাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *