ভারতের সংগীতশিল্পীকে বিয়ে করে ঢাকায় ফিরলেন মিথিলার ভাই

0

গেল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শায়ান চৌধুরী অর্ণব ও ভারতের সংগীতশিল্পী সুনিধি নায়েক। কলকাতায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে হয়। বিয়ের পর কলকাতাতে ছিলেন তারা। এবার আসছেন ঢাকায়।শুক্রবার সকালে কলকাতা থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা দিয়েছেন এ দম্পতি। সুনিধি এক বছর পর ঢাকায় আসছেন বলে জানান। এখানে মাস খানেক থাকবেন তারপর বাকি চিন্তা।

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন নির্মাতা সৃজিত মুখার্জি ও তার স্ত্রী রাফিয়াথ রাশিদ মিথিলা। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাসের মাধ্যমে তাদের বিয়ের খবর জানান সৃজিত-মিথিলা। সম্পর্কে অর্ণব-মিথিলা মামাতো-ফুফাতো ভাইবোন।আসামে জন্ম নেয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতেই পরিচয় অর্ণবের। বিশ্ববিদ্যালয়টিতে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব; জানিয়েছিলেন শুভকামনা। সেই পরিচয় থেকেই

দিনে দিনে একে অপরের প্রেমে মজেছেন। গেল এক বছরে তারা একসঙ্গে বেশ ক’টি গান প্রকাশ করেছেন, লাইভ শো করেছেন ভারত ও বাংলাদেশ থেকে।ঘনিষ্ঠতা বাড়তে থাকলে বিয়ের সিদ্ধান্ত নেন। এর আগে অর্ণব ভারতীয় কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়িকে বিয়ে করেছিলেন। কয়েক বছর পর তাদের বিচ্ছেদ হয়।

আরও পড়ুন=ফুটবলে দীর্ঘ পাঁচ বছর পর নেপালের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। সর্বশেষ জয়টি ছিল ২০১৫ সালের ডিসেম্বরে। ওই হারটিও ছিল ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে।শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নেপালকে ২-০ গোলে হারালো বাংলাদেশ। এ জয়ে মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত সিরিজে হিমালয়ের দেশকে হারিয়ে এগিয়ে গেলো লাল সবুজের প্রতিনিধিরা।বঙ্গবন্ধু জাতীয়

স্টেডিয়ামের মাঠে ফুটবল গড়ালো দীর্ঘ আট মাস পর। কিক অফের শুরু থেকে কিছুটা ধীরস্থির নীতিতে খেলতে থাকে দু’দল। কিন্তু, সময় গড়াতেই মাঝ মাঠের দখল নিয়ে নেয় জেমি বাহিনী। দুই উইং ব্যবহার করে একের পর এক আক্রমণ করে সাদ-মানিকরা। এর মাঝে দশম মিনিটে আনন্দে ভাসে স্বাগতিক সমর্থকরা। কাউন্টার অ্যাটাকে সাদের অ্যাসিস্ট থেকে স্কোর করেন নাবিব নেওয়াজ জীবন। এক শূন্য গোলে এগিয়ে যায় বাংলাদেশ।

Leave A Reply

Your email address will not be published.