বিশ্বনাথে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলায় পিয়াজ আবাদ সম্প্রসারণের লক্ষ্যে কৃষকদের মধ্যে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। বুুধবার দুুপুরে বিআরডিবি হলরুমে উপজেলা পরিষদের অর্থায়নে, স্থানীয় প্রশাসন ও কৃষি অফিসের বাস্তবায়নে এ উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা রমজান আলীর পরিচালনায় বিতরণ পূর্ব সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুুনু মিয়া।

আলোচনা সভা শেষে উপজেলার ২০ জন কৃষকের মধ্যে ১০ শতক করে পেঁয়াজ প্রদর্শনী স্থাপনের জন্যে ২০০ গ্রাম করে তাহেরপুরী পেঁয়াজের বীজ, ডিএমপি, এমওপি, জিমসাম, বোরণ সার, ডলোচুন, কীটনাশক, ছত্রাকনাশক এবং সাইনবোর্ড বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. আবু সাইদ, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, দবির মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাব সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, নুর হোসেনসহ স্থানীয় সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের উপসহকারী কৃষি কর্মকর্তাগণ।

About News24

Check Also

প্রবাসীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে উধাও স্ত্রী

মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রবাস থেকে পাঠানো স্বামীর ক’ষ্টার্জিত গচ্ছিত টাকা ও স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের হাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *