চাঁদপুরে মাস্ক না পরায় ৮১ জনকে জরিমানা

0

দপুর জেলা প্রশাসনের বিশেষ অভিযানে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতে ৮১ জনকে ৫২টি মামলায় সাত হাজার ৬শ ২০ টাকা জরিমানা এবং একই সাথে সাজা হিসেবে ২০/২৫ জন করে একটি কক্ষে নিয়ে সচেতনতামূলক ভিডিও ডকুমেন্টারি দেখানো হয়। ভিডিওতে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি সম্পর্কে ধারণা তুলে ধরা হয়।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ইলিশ চত্বর মোড় ও হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ও অলিদুজ্জামান।

ভ্রাম্যমাণ আদালতের তত্ত¡াবধানে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, শতভাগ মাস্ক পরা নিশ্চিত করার লক্ষ্যে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের নির্দেশে সাঁড়াশি অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় আজ দুটি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছি।
ভ্রাম্যমাণ আদালতে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ১৮ মামলায় ১৮ জনকে দুই হাজার ৬শ টাকা এবং ইলিশ চত্বরের ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান ৩৪ মামলায় ৬৩ জনকে ৫ হাজার ২০ টাকা জরিমানা করেন। দু’টি অভিযানে পুলিশ, আনসার ভিডিপি ও জেলা প্রশাসন কর্তৃক স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা সহযোগিতা করেন।

Leave A Reply

Your email address will not be published.