খালেদা জিয়ার সাজা স্থগিত নিয়ে যা বললেন ফখরুল

বেগম জিয়ার সাজা স্থগিতের মেয়াদ সরকার বিবেচনা করবে বলে প্রত্যাশা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলটির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে দলের সিনিয়র সদস্যদের নিয়ে জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করেন মির্জা ফখরুল। শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীরা মাজার প্রাঙ্গণে দোয়া ও মোনাজাতে অংশ নেন। দেশ ও জাতির শান্তি, দলীয় চেয়ারপারসন বেগম জিয়ার সুস্বাস্থ্য কামনা করেন। দিনটি উপলক্ষে দলের পক্ষ থেকে বেশ কিছু কর্মসূচি নেয়া হয়েছে।

আরো পড়ুন: করোনা ভাইরাসে আক্রান্ত ডি মারিয়া- পারদেস প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজির দুই তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিওনার্দো পারদেস ক’রোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার (৩১ আগস্ট) দুই ফুটবলারের ক’রোনা পজিটিভ হওয়ার খবর জানায় পিএসজি। তারা নিজেরা ফুটবলারদের পরিচয় গোপন করলেই ফ্রান্সের একটি সূত্রে, দুই ফুটবলারের পরিচয় জানিয়েছে ডেইলি মেইল। ইতোমধ্যেই নিজেদেরকে আইসোলেটেড করেছেন ডি মারিয়া ও পারদেস। তবে তাদের শরীরে কোন উপসর্গ নেই, দুজনেই সুস্থ আছেন।

ডেইলি মেইল জানাচ্ছে, উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালের বায়ার্নের কাছে শিরোপা হারানোর পর পিসএজির সকল খেলোয়াড় অবকাশ যাপনের উদ্দেশে স্পেনের দ্বীপ ইবিজিয়ায় পাড়ি জমান। আর সেখান থেকেই করোনায় আক্রান্ত হন ডি মারিয়া এবং -পারেদেস। এই দুই খেলোয়াড়ের সাথে ছিলেন, নেইমার, কেইলর নাভাস এবং অ্যান্ডার হেরেরা। ফলে তাদেরও কোভিড -১৯ পজিটিভ হওয়ার আশঙ্কা দেখান দিয়েছে। তারা আইসোলেশনে আছেন।

এদিকে, খেলোয়াড়দের ক’রোনা আক্রান্তের কারণে বড় দুঃশ্চিতায় পড়েছে পিএসজি। কেননা আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০/২১ মৌসুমের লিগ ওয়ান। মৌসুমের খেলা মাঠে গড়ানোর আগে আরও একবার নেইমারদের ক’রোনাভাইরাসের পরীক্ষা করা হবে জানায় পিএসজি। সেখানে কোভিড-১৯ নেগেটিভ হলে তবেই মাঠে নামতে পারবেন ডি মারিয়ারা।

About News24

Check Also

যে কারণে তিন মাস রাত জেগে কবর পাহারা দেবে পরিবার!

ঝড় ও বৃ-ষ্টির সময় বিভিন্ন এলাকায় ব-জ্রপাতে মৃ-ত্যুর ঘ-টনায় যেমন আত-ঙ্ক বাড়ছে, সেই সঙ্গে বাড়ছে …