‘কম বয়সী ছেলেদের সেই স্বাদটাই আলাদা’

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেছেন, সত্য-মিথ্যা জানি না। তবে আমার থেকে বয়সে ছোট এক বিশেষ বন্ধু আছে। ওর সঙ্গে কাজও করছি কিন্তু মাঝেমধ্যেই ওকে ফোন থেকে বা জীবন থেকেও ব্লক করে দিই!সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘রেনবো জেলি’। এই ছবির প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে।

শ্রীলেখা আরো বলেন, ওর সঙ্গে যখন ঘনিষ্ঠ হই, তখন আমার স্পেস প্রব্লেম হয়। বিয়ে তো করব না, এটা কনফার্ম। প্রথম থেকেই জানি, এ সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই। তবে একটা মায়া আছে, ভালবাসা আছে। কিন্তু ২০ বা ৩০ বছর বয়সে যেটা ছিল সেই প্রেম এখন আর নেই। তবে ছেলে বন্ধু কম বয়সী হলে স্বাদটা একটু ভিন্ন হয়।

নতুন এই প্রেমিক সম্পর্কে শ্রীলেখা আরো বলেন, ওর বয়সটা কম, ইমোশন অনেক বেশি। ওর ব্যাপারটা অনেক বেশি প্রকট, বয়সের কারণে। ওই বয়সে আমার এক্স হাজব্যান্ডের জন্য যে আকুতিটা ছিল সেটা সে আমার মতো করে রেসিপ্রোকেট করতে পারত না।

আরও পড়ুন=সাকিব আল হাসান দেশে ফিরবেন কবে, এ নিয়ে গুজব-গুঞ্জনের অন্ত নেই। এমনকি সাকিবকে যারা বিমানবন্দরে প্রকোটল সেবা দিয়ে থাকেন সব সময়, তারা পর্যন্ত নিশ্চিত নন, সত্যিই তিনি কখন ফিরে আসছেন দেশে। মোট কথা, সোমবার এবং আজ মঙ্গলবার সারাদিনই টক অব দ্য ক্রিকেট হচ্ছে, সাকিবের দেশে ফেরা।

সোমবারই গুঞ্জন তৈরি হয়েছিল, ওইদিন নাকি ভোরে দেশে ফিরে এসেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কিন্তু পরে জানা গেলো, এই গুঞ্জন সত্য নয়। যদি সাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, আজই বাংলাদেশ সময় ভোরে নিউ ইয়র্ক থেকে বাংলাদেশের বিমানে উঠছেন দেশ সেরা এই ক্রিকেটার।

About News24

Check Also

যে কারণে তিন মাস রাত জেগে কবর পাহারা দেবে পরিবার!

ঝড় ও বৃ-ষ্টির সময় বিভিন্ন এলাকায় ব-জ্রপাতে মৃ-ত্যুর ঘ-টনায় যেমন আত-ঙ্ক বাড়ছে, সেই সঙ্গে বাড়ছে …